ঢাকা শনিবার , ২০ জুলাই , ২০২৪ ,  ৫ আষাঢ় ১৪২৯

রিহ্যাব সেন্টারে দিন কেটেছে হানি সিংয়ের

বঙ্গরুপ টেলিভিশন প্রকাশিত: ১৬ জানুয়ারী , ২০২৩ , ০৬:৫৪ এম

শেয়ার করুনঃ
News Thumbnail

রিহ্যাব সেন্টারে দিন কেটেছে হানি সিংয়ের

ভারতীয় মিউজিকে র‍্যাপের কথা বললেই প্রথমেই মানুষের মুখে আসবে যে নামটি তা হলো ইয়ো ইয়ো হানি সিং। একটা সময় বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে রাজত্ব করা হানি সিং ধীর্ঘদিন ধরেই আড়ালে।

কোনো গান, অ্যালবাম, ভিডিও কোনো কিছুতেই দেখা যাচ্ছে না আর তাকে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, দীর্ঘদিন ধরে মানসিক অবসাদ ও মদের নেশায় আসক্ত হয়ে ইন্ডাস্ট্রির বাইরে ছিলেন জনপ্রিয় এই বলিউড র‍্যাপার। যদিও সেই পর্ব কাটিয়ে এখন অনেকটাই ভালো রয়েছেন তিনি।

প্রতিবেদনে বলা হয়েছে, গ্ল্যামার দুনিয়ার চাকচিক্য থেকে অনেক দূরে রিহ্যাব সেন্টারে দিন কেটেছে হানির। কয়েক বছর ধরে মানসিক স্বাস্থ্য নিয়ে কঠিন লড়াই চালিয়েছেন গায়ক। বাইপোলার ডিজওর্ডারের শিকার হয়ে পড়েন হানি, এই কঠিন সময়ে ইন্ডাস্ট্রির যে সকল তারকা তাঁর পাশে দাঁড়ান তাঁর অন্যতম দীপিকা পাড়ুকোন। কোন চিকিৎসকের পরামর্শ হানির জন্য সঠিক হবে, তার সন্ধান দেন দীপিকা।

হানি সিং আরও জানান, এই কঠিন সময়ে তার নিয়মিত খোঁজখবর নেন অক্ষয় কুমার, শাহরুখও। ব্যক্তিগত জীবনেও ঝড় বয়ে গিয়েছে হানির, গত বছরেই তার ডিভোর্স চূড়ান্ত হয়েছে, আপাতত টিনা থডানির সঙ্গে প্রেম করছেন হানি।

অন্ধকার অতীতে আর ফিরেও তাকাতে চান না তিনি।
বলিউড হাঙ্গামাকে দেয়া এক সাক্ষাৎকারে গায়ক জানান তার কঠিন সময়ে সবাই সাহায্য করেছে তাকে। ‘কোন চিকিৎসকের কাছে যাব, কিছুই বুঝে উঠতে পারছিলাম না। সেই ব্যবস্থা দীপিকাই করে দেয়। দিল্লির এক চিকিৎসকের কাছে যাই,’ বলেন হানি।

সে সময় তার অবস্থা চোখে দেখার মতো ছিল না। তার মতো দীপিকাও একই পরিস্থিতির মধ্য দিয়ে গেছে। তবে তারটা একটু বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছিল। হ্যাঁ, একটা সময় মানসিক অবসাদের মধ্যে দিয়ে গিয়েছেন দীপিকাও।

প্রেমে ব্যর্থতার পর ক্যারিয়ার জলাঞ্জলি দিতে বসেছিলেন অভিনেত্রী, নিজেকে ঘরবন্দি করে ফেলেছিলেন। তবে ঘুরে দাঁড়ান দীপিকা পাড়ুকোন। এরপর একটি স্বেচ্ছাসেবী সংস্থাও প্রতিষ্ঠা করেছেন দীপিকা, যা মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করে চলেছে অবিরাম।



শফিকুজ্জামান খান মোস্তফা/এমবুইউ
শেয়ার করুনঃ

এই বিভাগের আরোও খবর

  • কেজিএফ থেকে সরে দাঁড়াচ্ছেন যশ
    কেজিএফ থেকে সরে দাঁড়াচ্ছেন যশ
  • ঢাকা শহরে সিনেমার প্রচারণায় পরীমণি
    ঢাকা শহরে সিনেমার প্রচারণায় পরীমণি
  • রিহ্যাব সেন্টারে দিন কেটেছে হানি সিংয়ের
    রিহ্যাব সেন্টারে দিন কেটেছে হানি সিংয়ের
  • স্বামী ছেলেকে নিয়ে আবারও পোস্ট পরীমণির
    স্বামী ছেলেকে নিয়ে আবারও পোস্ট পরীমণির
Logo